টাঙ্গাইলে জমি নিয়ে সংঘর্ষে আহত ৭
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৩
টাঙ্গাইলে জমি নিয়ে সংঘর্ষে আহত ৭
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের ৭জন গুরুতর আহত হয়েছেন। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


শনিবার বিকেলে উপজেলার নলুয়া দেওদিঘী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।


এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নলুয়া গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী বাকেলা বেগম ও একই এলাকার মৃত মান্নার ছেলে মজনু মিয়া বাসাবাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।


এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালদে পৃথক পৃথক মামলাও রয়েছে। এরই জের ধরে শনিবার বিকেলে মজুন মিয়া তার লোকজন নিয়ে বাকেলা বেগমের বাসা দখল করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।


এতে বাকেলা বেগম (৪০), আবদুল ছাত্তারের ছেলে আবদুল করিম (৪৫), সবে মিয়ার ছেলে বাদল মিয়া (৩৫), মমির মিয়ার ছেলে কামাল হোসেন (৩০), মোশারফ হোসেনের স্ত্রী হাসিনা আক্তার (২৫) এবং অপর পক্ষের মজনু মিয়া (৫৫) এবং তার স্ত্রী জাহানারা বেগম (৪০) আহত হন। এদের মধ্যে আবদুল করিম ও বাদল মিয়ার অবস্থা আশঙ্কাজনক।


এ ব্যাপারে বাকেলা বেগম বলেন, আমার পৈত্রিক জমির ওপর গত ২০ বছর ধরে বাসাবাড়ি করে বসবাস করছি। শনিবার বিকেলে মজনু তার লোকজন নিয়ে জোরপূর্বক বাসা দখল করতে আসে এসময় বাধা দিতে গেলে আমাকেসহ অন্যদের পিটিয়ে গুরুতর আহত করে।


সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com