টেকনাফে দুই ইয়াবা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১১:২৪
টেকনাফে দুই ইয়াবা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে গুলিবিদ্ধ দুই ইয়াবা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের নাম পরিচয় এখনো জানা যায়নি। স্থানীয়দের দাবি, তারা মিয়ানমারের নাগরিক।


পুলিশ বলছে, অজ্ঞাত দু’জনের মৃতদেহসহ ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।


টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের আনোয়ার প্রজেক্ট নামক পয়েন্ট দিয়ে নাফ নদী সাঁতরে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে এই দুই ব্যক্তি।


এ সময় বিজিবি সদস্যরা তাদের দাঁড়ানোর জন্য বললে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বিজিবি টহল দল পেছন থেকে তাদের গুলি করে। পরে তাদের গুলিবিদ্ধ দেহ তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়।


টেকনাফ থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে এবং ইয়াবা জব্দ করেছে। এ ঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, শনিবার খবর পেয়ে পুলিশ টেকনাফের হ্নীলা এলাকার মইনউদ্দিন মেমোরিয়াল কলেজের পাশে নাফ নদীর কাছে পড়ে থাকা দুইজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। এ সময় সেকান থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।


তিনি আরো বলেন, এখনো পর্যন্ত নিহত দু’জনের পরিচয় পাওয়া যায়নি। নিহতদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। তবে স্থানীয়রা ধারণা করছে, নিহত পাচারকারীরা স্থানীয় রোহিঙ্গা ক্যাম্পে অবস্থানরত মিয়ানমারের নাগরিক।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com