‘গ্রামকে শহরে পরিণত করতে নৌকায় ভোট দিতে হবে’
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৬
‘গ্রামকে শহরে পরিণত করতে নৌকায় ভোট দিতে হবে’
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের ৩টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে উঠান বৈঠক করছেন বাংলাদেশ কেন্দ্রীয় যুব-মহিলা লীগের সহ-সভাপতি ও নাটোর-৪ আসনের বর্তমান সাংসদ অধ্যাপক মো. আব্দুল কুদ্দুসে কন্যা অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি।


সোমবার সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের ৭টি গ্রামে নারীদের নিয়ে উঠান বৈঠক করেছেন।


উঠান বৈঠকে নারীদের উদ্দেশ্যে কোহেলী কুদ্দুস মুক্তি বলেন, বিগত দশ বছরে বাংলাদেশের চিত্র কতটুকু পরিবর্তন হয়েছে তা আপনারা ভালো করেই জানেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের প্রত্যেকটা ক্ষেত্রে সম্মান দিয়েছেন। আগে নারীরা ঘরের বাহিরে বের হতে পারতো না। কিন্তু এখন নারীরা অনেক কিছু করছে। তারা নিজেরাই প্রতিষ্ঠিত। শেখ হাসিনা সরকার না হলে এটা সম্ভব হতো না।


মুক্তি আরো বলেন, আপনাদের গ্রামে আগে বৃষ্টি হলে রাস্তায় পা রাখা যেতো না। আর এখন ঝড়-বৃষ্টির মধ্যেও পাকা রাস্তা দিয়ে কর্মস্থলে থেকে বাড়ি ফেরেন। বিগত সরকারের সময় কি ছিল এই গ্রামাঞ্চলগুলো আর এখন আওয়ামী লীগ সরকার এসে আপনাদের কতটুকু পরিবর্তন হয়েছে তা আপনারা নিজেরাও জানেন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো দেশরত্ন শেখ হাসিনার প্রার্থী অধ্যাপক আব্দুল কুদ্দুসকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।


বিবার্তা/সাকলাইন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com