বাগেরহাটে নদীতে বনরক্ষী নিখোঁজ, উদ্ধারে ফায়ার সার্ভিস
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৮, ১২:৩৬
বাগেরহাটে নদীতে বনরক্ষী নিখোঁজ, উদ্ধারে ফায়ার সার্ভিস
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের পূর্ব সুন্দরবনের বলেশ্বর নদীতে পড়ে সোহেল রানা তালুকদার (৩৭) নামে এক বনরক্ষী নিখোঁজ হয়েছেন।


মঙ্গলবার গভীর রাতে শরণখোলা রেঞ্জের বগি স্টেশন সংলগ্ন বলেশ্বর নদীতে টহলকালে ট্রলার থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন তিনি।


নিখোঁজ সোহেল বনবিভাগের বগি স্টেশনে কর্মরত ছিলেন। সহকর্মীরা রাত থেকে ভোর পর্যন্ত ওই এলাকায় তল্লাশি চালিয়ে তার কোনো সন্ধান পায়নি। বুধবার সকালে খুলনা ও বাগেরহাট ফায়ার সার্ভিসের দু’টি ইউনিটের ডুবুরি দল উদ্ধারে কাজে অংশ নেয়।


সুন্দরবন পূর্ব বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) মো. মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ সোহেল রানা কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মুহুরীপাড়া গ্রামের এম এ হামিদ তালুকদারের ছেলে। তিনি ২০০৬ সালের ২৪ সেপ্টেম্বর বনবিভাগের চাকরি পান। ২০১৬ সালের ৩ মার্চ বাগেরহাটের সুন্দরবন পূর্ব বিভাগে যোগদান করেন।


মাহমুদুল হাসান জানান, দুবলার চরে রাশ মেলা উপলক্ষে বাড়তি নিরাপত্তার জন্য মঙ্গলবার রাতে বাগেরহাটের শরণখোলা রেঞ্জের বগি স্টেশন সংলগ্ন বলেশ্বর নদীতে টহলকালে একটি মাছধরা ট্রলারকে চ্যালেঞ্জ করেন। এসময় ট্রলার থেকে পা পিছলে নদীতে পড়ে যায় সোহেল। পরে সহকর্মীরা তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। বনবিভাগ, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা যৌথভাবে উদ্ধার কাজ শুরু করেছে।


বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মাসুদুর রহমান সরদার বলেন, বন বিভাগের পক্ষ থেকে অবহিত করার পর সকালে খুলনা ও বাগেরহাট ফায়ার সার্ভিসের দু’টি ইউনিটের একটি ডুবুরি দল বলেশ্বর নদীতে উদ্ধার কাজে অংশ নিয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com