বৈদ্যুতিক খুঁটির জন্য বেঁচে গেলেন ৫৬ পর্যটক
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ১৭:২১
বৈদ্যুতিক খুঁটির জন্য বেঁচে গেলেন ৫৬ পর্যটক
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ যাত্রী। মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের বাসস্টেশন এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।


দুর্ঘটনা কবলিত মদিনা (ঢাকা মেট্টো-ব-১১-০৯৩৮) পরিবহণটি ৫৭ জন যাত্রী নিয়ে খুলনা থেকে কক্সবাজার হয়ে বান্দরবানের উদ্দেশ্যে যাচ্ছিল। বাসের হেলপার রাজু (৩৬) ঘটনাস্থলেই মারা যান।


প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা থেকে পর্যটকবাহী পরিবহনটি কক্সবাজার হয়ে বান্দরবানে আসার পথে বাসস্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লাগে। ওই খুঁটির কারণে বড় ধরনের প্রাণহানি থেকে রক্ষা পান বাসে থাকা ৫৬ জন যাত্রী।


খবর পেয়ে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার তৎপরতা চালান। গুরুতর আহতদের মধ্যে কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে। অন্যদের বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।



বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, পর্যটকবাহী বাসটি ভ্রমণের উদ্দেশ্যে খুলনার তেরোখাদা উপজেলার ৫৭ জন যাত্রী নিয়ে গত ১৫ নভেম্বর কক্সবাজার ও বান্দরবানের উদ্দেশ্যে যাত্রা করে। ১৭ নভেম্বর তারা কক্সবাজার পৌঁছে সেখানে তিন দিন থাকার পর মঙ্গলবার সকালে তারা বান্দরবানের উদ্দেশ্যে যাত্রা করে। পথিমধ্যেই দুর্ঘটনার শিকার হয় বাসটি।


বিবার্তা/নয়ন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com