‘সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে’
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৮, ১৩:২৮
‘সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে যদি সেনাবাহিনী মোতায়েন করা হয়, তাহলে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সবাইকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে।


রবিবার দুপুরে সাভার সেনানিবাসের সিএমপিসর‌অ্যান্ডএসের প্যারেড গ্রাউন্ডে আয়োজিত এক মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে এডহক ১১তম বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট (মেকানাইজড)কে রেজিমেন্টাল কালার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


সেনাবাহিনী প্রধান বলেন, সরকার সেনাবাহিনীকে যে দায়িত্ব দিবে সেনাবাহিনী সেই দায়িত্ব পালনে প্রস্তুত রয়েছে। দেশের অর্থনীতি অগ্রযাত্রায় সেনাবাহিনী কাজ করে। সেনাবাহিনী সবসময় দেশের কল্যাণে কাজ করে।


তিনি আরো বলেন, আমাদের সবাইকে মনে রাখতে হবে যে সেনাবাহিনী জাতির সার্বভৌমত্বের প্রতীক। দেশের সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি দেশের যেকোনো দায়িত্ব পালনের জন্য আমাদের সর্বদা সচেষ্ট থাকতে হবে। কর্মদক্ষতা কঠোর পরিশ্রম এবং কর্তব্য নিষ্ঠার স্বীকৃতি স্বরূপ অর্জিত পতাকার মর্যাদা রক্ষার জন্য যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকবে হবে।


অনুষ্ঠানে এসময় সংসদ সদস্য সদস্য ডা. এনামুর রহমান, সাভার সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি আকবর হোসেনসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান শেষে সেনাবাহিনী প্রধান আশুলিয়ার নবীনগর এলাকায় সেনা শপিং কমপ্লেক্সে, ডিওএইচএস ও সেনা আবাসন প্রকল্প উদ্বোধন করেন।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com