ছাত্রলীগকে মাঠে কাজ করতে হবে : শোভন
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ২০:২৫
ছাত্রলীগকে মাঠে কাজ করতে হবে : শোভন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, আওয়ামী লীগের প্রাণ হচ্ছে ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন হচ্ছে ছাত্রলীগ, বাংলাদেশের জন্মের সাথে ছাত্রলীগের গৌরব উজ্জল ইতিহাস গাথা রয়েছে। মহান স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধুর ডাকে নেতৃত্বদানকারী সংগঠন হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। তাই আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য ছাত্রলীগকে মাঠে কাজ করতে হবে।


মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহরের শহীদ মিনার প্রাঙ্গনে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, বিশ্ববাসী আজ বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু ছাত্রলীগের কিছু কিছু ভুল কাজের জন্য সরকার ও বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তাই ছাত্রলীগকে আরো বেশি সুসংগঠিত হতে হবে। সাধারণ মানুষের সাথে ভাল ব্যবহার করতে হবে, সরকারের উন্নয়নের কথা সর্বত্র ছড়িয়ে দিতে হবে।


তিনি আরো বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশে বিএনপি ও জামাত গভীর ষড়যন্ত্র করছে। তাদের সে ষড়যন্ত্র প্রতিহত করার জন্য বাংলাদেশ ছাত্রলীগকে আরো বেশি সংগঠিত হতে হবে ও দলীয় কোন্দল থেকে সবাইকে বিরত থাকতে হবে। আগামী সংসদ নির্বাচনে আবার নৌকার বিজয় নিশ্চিত করতে চাইলে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বিএনপি জামাতকে দুর্বল ভাবলে ভুল হবে, তারা রাজপথে না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেজবুক, টুইটার ও সাইবার ক্রাইমে তারা আওয়ামী লীগের চেয়ে অনেক শক্তিশালী। তাই ছাত্রলীগকে এবিষয়ে আরো সচেতন হতে হবে।


জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রমুখ।


বিবার্তা/তোফাজ্জল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com