‘বিএনপি ঐক্যজোট করেছে আগামী নির্বাচনে অংশ নিতে’
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১৬:০৮
‘বিএনপি ঐক্যজোট করেছে আগামী নির্বাচনে অংশ নিতে’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস বলেছেন, বিএনপি ঐক্যজোট করেছে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য।


তিনি মঙ্গলবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের হরিণধরা এলাকায় বাংলাদেশ বিসিক শিল্প নগরী ট্যানারিতে ট্যানারি ওয়ার্কার্স ইউনিয়নের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে এ কথা বলেন।


তাপস বলেন, বিএনপি নির্বাচনে আসবে, তাদেরকে আমরা সাধুবাদ জানাই। আমরা বিএনপিকে ছাড়া ফাঁকা মাঠে নির্বাচনের গোল দিতে চাই না। জনগণ যাদেরকে ভোট দেবে তারাই সরকার গঠন করবে।


তিনি বলেন, ২০১৮ সালে বিএনপি নির্বাচনে না এসে যে ভুল করেছিলো সেই ভুল আর তারা করবে না। নির্বাচন উপলক্ষে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা যে কোনো আন্দোলন অথবা হরতাল দিলে দেশের মানুষ তাদেরকে প্রতিহত করবে।


তিনি আরো বলেন, ট্যানারির রাস্তাঘাট ভাঙ্গাসহ সকল সমস্যা দূর করা হবে খুব শিগগিরই। এছাড়া ট্যানারির শ্রমিকদের জন্য তার মধুমতি ব্যাংকের পক্ষ থেকে একটি অ্যাম্বুলেন্স দেয়া হবে।


সমাবেশে আরো উপস্থিত ছিলে বাংলাদেশ ট্রেড ইউনিয়নের সভাপতি শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক ডা. ওয়াজেদুল ইসলাম খাঁন, বাংলাদেশ ফিনিশড লেদারের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ মাহিন, ট্যানারি ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আবদুল মালেকসহ আরো অনেকে।


বিবার্তা/শহিদুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com