ঝিনাইদহে অপহরণের ৩ দিন পর যুবক উদ্ধার
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:৫৭
ঝিনাইদহে অপহরণের ৩ দিন পর যুবক উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুর থেকে শাহরিয়ার রহমান মামুন নামে এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ। এ সময় সুজন আহম্মেদ (২৩) নামের অপহৃত এক যুবককে উদ্ধার করা হয়েছে।


অপহৃত সুজন ঝিনাইদহের মহেশপুর উপজেলার আলামপুরের বিশু মিয়ার ছেলে। আটক অপহরণকারী শাহরিয়ার কোটচাঁদপুর শহরতলীর কলেজ স্ট্যান্ডের মসিয়ার রহমানের ছেলে।


কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, গত ১১ সেপ্টেম্বর রাতে কোটচাঁদপুর-মহেশপুর সড়ক থেকে সুজনকে একদল অপহরণকারী সুজনকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তারা সুজনের পরিবারের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিল। সুজনের পরিবার থানায় জানানোর পর পুলিশের পরামর্শে অপহরণকারীদের সাথে কথা বলতে থাকে। এক পর্যায়ে তারা ৫ লাখ টাকায় সুজনকে ফেরত দিতে সম্মত হয়। চুক্তি অনুযায়ী শুক্রবার দুপুর দেড়টায় কোটচাঁদপুর বলুহর মৎস হ্যাচারী এলাকায় দুপক্ষের মধ্যে টাকা ও বন্ধি বিনিময়ের কথা ছিল।


এর আগে কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহার নেতৃত্বে এসআই ব্রজবল্লভ সাধু, এসআই মো. সৈয়দ আলী, এএসআই মো. জামাল উদ্দিন, এএসআই মিঠুন কুমার বিশ্বাস, এএসআই পিংকু বিশ্বাস ও সোহাগ আলীর সমন্বয়ে গঠিত একটি চৌকস দল ছদ্মবেশে সেখানে অবস্থান নেয়। সেখান থেকে পুলিশ শাহারিয়ার রহমান মামুন (৪৩) নামে এক অপহরণকারী আটক করে। এ সময় অন্য অপহরণকারীরা পালিয়ে যায়।


বিবার্তা/কোরবান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com