অভিমানে ঘর ছেড়ে ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৫:৩৭
অভিমানে ঘর ছেড়ে ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী
ধর্ষণে অভিযুক্ত হিটলার ও জাহিদ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মা-বাবার সাথে অভিমান করে রাতে বাড়ি থেকে বের হয়ে ধর্ষণের শিকার হয়েছে এক মাদরাসাছাত্রী।


শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পুখুরিয়া শিয়ালকোল নামক স্থানে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার তরুণী ভূঞাপুর ফাজিল মাদরাসার শিক্ষার্থী।


এ ঘটনায় পুলিশ রাতেই হিটলার (৩০) ও জাহিদ (৩২) নামে দুই দুর্বৃত্তকে আটক করেছে। হিটলার উপজেলার চরপাড়া ভারই গ্রামের কিসমত আলীর ছেলে ও জাহিদ একই গ্রামের আসাদ ওরফে আছার ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ে পুলিশের কাছে ধর্ষণের কথা শিকার করেছে বলে জানিয়েছে পুলিশ।


জানা যায়, ওই ছাত্রী শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বাবা-মায়ে সাথে অভিমান করে ভূঞাপুর বাসস্ট্যান্ডে যায়। সেখান থেকে এলেঙ্গা যাওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশায় উঠতে গেলে পরিবহন শ্রমিক হিটলার ও জাহিদ তার কাছে গিয়ে গন্তব্য জানতে চায়। এরপর এই দুজন তাকে পৌছে দেয়ার আশ্বাস দেয়।


বিষয়টি ওই ছাত্রীর সন্দেহ হলে সে পায়ে হেটেই শিয়ালকোলের দিকে রওনা দেয়।


এ সময় জাহিদ ও হিটলার তার পিছু নেয়। পুখুরিয়া শিয়ালকোল কবিরের ইটভাটার কাছে হিটলার ও জাহিদ মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।


এসময় মেয়েটির ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে জাহিদ ও হিটলার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে হিটলারকে আটক করে পুলিশে খবর দিলে মেয়েটিকে উদ্ধার ও হিটলারকে আটক করে থানায় নিয়ে যায়। হিটলারের দেয়া তথ্য মতে অপর ধর্ষক জাহিদকে নিজ এলাকা থেকে আটক করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ে পুলিশের কাছে ধর্ষণের কথা শিকার করে। এ ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে হিটলার ও জাহিদকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।


এ ব্যাপারে ভূঞাপুর থানার ওসি ও মামলার তদন্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালাম মিয়া বলেন, ঘটনার রাতেই দুই ধর্ষককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা শিকার করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com