তানোরে ট্রাফিক সপ্তাহের ১০ দিনে ৫৭ মামলা
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ০৯:২৪
তানোরে ট্রাফিক সপ্তাহের ১০ দিনে ৫৭ মামলা
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশব্যাপী সড়ক-মহাসড়কে পরিবহনে শৃঙ্খলা আনার জন্য শুরু করা ট্রাফিক সপ্তাহ শেষ হয়েছে। গত ১০ দিনে রাজশাহীর তানোরে বিভিন্ন অনিয়মের অভিযোগে মামলা হয়েছে ৫৭টি। আটক করা হয়েছে বিভিন্ন ধরনের ১৩টি যানবাহন।


নিরাপদ সড়কের দাবিতে সারাদেশে শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ৫ আগস্ট থেকে সারা দেশে ট্রাফিক সপ্তাহ পালানের ঘোষণা দেয় পুলিশ। গত শনিবার ট্রাফিক সপ্তাহ শেষ হওয়ার কথা থাকলেও তা আরো তিনদিন বাড়িয়ে মঙ্গলবার পর্যন্ত করা হয়।


তানোর থানা পুলিশ সূত্রে জানা যায়, এ অভিযানে গাড়ির ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় উপজেলার ৫৭ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আর প্রায় ৩১ জন চালকের বিরুদ্ধে মামলা করা হয়। জরিমানা করা হয় প্রায় ৬ হাজার টাকা। আটক করা হয় ১৩টি যানবাহন।


বিষয়টি নিশ্চিত করে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম এ প্রতিবেদককে জানান, উপজেলায় জুড়ে গত ১০ দিনে যতগুলো মামলা হয়েছে তার মধ্যে অধিকাংশ মামলা হয়েছে ড্রাইভিং লাইসেন্স না থাকার কারণে। মানুষের মধ্যে আস্তে আস্তে করে সচেতনতা আসছে। মানুষ আগে তাদের গাড়ির কাগজপত্র হাল নাগাদ রাখত না। কিন্তু ইদানিং দেখা যাচ্ছে সবাই বিআরটিএমুখী হয়েছে কাগজপত্র হালনাগাদ করতে।


বিবার্তা/অসীম/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com