শোক শ্রদ্ধায় লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুকে স্মরণ
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১০:৪০
শোক শ্রদ্ধায় লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুকে স্মরণ
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শোক শ্রদ্ধায় ইতিহাসের মহা নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করলো লক্ষ্মীপুরবাসী। জেলাব্যাপী নানা কর্মসূচি পালনের মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।


১৫ আগস্ট (বুধবার) উপলক্ষে সকাল ৮টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, ৯টা থেকে ১০টা পর্যন্ত বিভিন্ন সংগঠনের শোক র‌্যালি শহর প্রদক্ষিণ করে। পরে আলোচনাসভা, কাঙ্গালী ভোজ, দোয়া ও মাহফিলসহ জেলাব্যাপী নানা কর্মসূচি আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।


জেলা শহরে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী লক্ষ্মীপুর সদর আসনের এমপি এ কে এম শাহাজান কামাল, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপুসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।



সভায় বক্তারা বলেন, ষড়যন্ত্রকারীরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যা করে যে কলঙ্ক দেশের মানুষের উপর লেপ্টে দিয়েছিলো জননেত্রী শেখ হাসিনা সে হত্যা কাণ্ডের বিচার করে আমাদের কালিমা মুক্ত করেছেন। এছাড়াও তারা বিদেশে অবস্থানরত খুনিদের দেশে এনে শাস্তি ও সকল খুনিদের সম্পত্তি বাজেয়াপ্ত করে কল্যাণমুখী প্রতিষ্ঠানে দান করার জন্য সরকারের প্রতি অনুরোধ করেন।


দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।


বিবার্তা/ফরহাদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com