বিএনপি নেতাদের বিশ্বাস করা যায় না: বিমানমন্ত্রী
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ১৯:১২
বিএনপি নেতাদের বিশ্বাস করা যায় না: বিমানমন্ত্রী
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল বলেছেন, বিএনপি ক্ষমতায় এলে আবারো রাষ্ট্রীয় সন্ত্রাসের উত্থান হবে। বিএনপি হলো খুনিদের দল। তাদেরকে অস্ত্র পার্টিও বলা হয়। বিএনপির কোন নেতার কথা বিশ্বাস করা যায় না।


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, কিছুদিন আগে যে ছাত্র আন্দোলন সংঘটিত হয়েছে, তা বিএনপির উস্কানিতেই হয়েছে। বিএনপি নেতাদের নির্দেশে ছাত্রদল-শিবিরের ক্যাডাররা এ আন্দোলনে রাস্তায় নেমে সাধারণ শিক্ষার্থী, পুলিশ ও সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে। এ ষড়যন্ত্রের সাথে তারেক রহমান জড়িত রয়েছে। রাজনীতির নামে শিশুদের নিয়ে খেলা করেছে বিএনপি।


আলোচনা সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বিজন বিহারী ঘোষ, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, কুশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।


বিবার্তা/সুমন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com