বঙ্গবন্ধুর খুনিদেরকে জিয়া পুরস্কৃত করেছিলেন : শিল্পমন্ত্রী
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ২১:১৩
বঙ্গবন্ধুর খুনিদেরকে জিয়া পুরস্কৃত করেছিলেন : শিল্পমন্ত্রী
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের বিচার না করে তাদের পুরস্কৃত করেছিলেন।


শুক্রবার সন্ধ্যায় ঝালকাঠির নলছিটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। পৌরসভা চত্বরে উপজেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।


উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনিরসহ স্থানীয় নেতৃবৃন্দ।


শিল্পমন্ত্রী বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের বিভিন্ন দূতাবাসে চাকরি দিয়ে প্রতিষ্ঠিত করেছিল, দেশ থেকে হত্যাকারীদের পালিয়ে যেতে সহযোগিতাও করেছিল। এমনকি এ হত্যার বিচার যাতে না হয়, সেজন্য একটি আইন পাশ করা হয়েছিল।


তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর সংবিধানের চারটি মূলনীতি ছুড়ে ফেলে দেওয়া হলো। পাকিস্তানী ধারায় এই দেশকে পরিচালনা করেছিল ষড়যন্ত্রকারীরা। সেই থেকেই বাংলাদেশ পিছিয়ে যায়। শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর সেইসব অসমাপ্ত কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com