সাভারে দখলমুক্ত করা হলো সরকারি খাল
প্রকাশ : ০১ আগস্ট ২০১৮, ১৭:২৯
সাভারে দখলমুক্ত করা হলো সরকারি খাল
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের হেমায়েতপুরে প্রভাবশালীদের দখলে থাকা সরকারি খাল উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে সাভারের স্থানীয় জয়নাবাড়ি এলাকার চার কিলোমিটার খাল উদ্ধার করেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।


এলাকাবাসী জানায়, গত কয়েক বছর আগে হেমায়েতপুর এলাকায় জয়নাবাড়ী খাল দখল করে বিভিন্ন দোকানপাট ও ঘর নির্মাণ করে সাধারণ মানুষকে ভাড়া দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয় প্রভাবশালীরা। ওই খালটি দখল করার কারণে ওই এলাকায় সামান্য বৃষ্টি হলে কয়েক হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়ে।


এলাকাবাসী বিষয়টি তেতুঁলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরকে খাল দখল করার বিষয়টি জানালে তিনি বুধবার দুপুরে ভেকু দিয়ে দোকানপাট ও বাড়ি ঘর উচ্ছেদ করে খালটি উদ্ধার করে। খালটি প্রভাবশালীদের দখলমুক্ত করায় চেয়ারম্যানের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন এলাকাবাসী।


এ বিষয়ে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন, পর্যায়ক্রমে হেমায়েতপুর এলাকায় সরকারি সব খাল উদ্ধার করা হবে। খাল দখলকারীদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে।


খাল উদ্ধারের সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, ইউপি সদস্য আলমাস মোল্ল্যা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।


বিবার্তা/শরিফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com