গাজীপুরে সংখ্যালঘু নেতাকে হত্যার হুমকি!
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ১৫:৪০
গাজীপুরে সংখ্যালঘু নেতাকে হত্যার হুমকি!
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদা দাবি করায় এবং হত্যার হুমকি পেয়ে সাধারণ ডায়েরি করেছেন গাজীপুর মহানগর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জীবন কুমার মল্লিক।


সোমবার সকালে জয়দেবপুর থানায় তিনি সাধারণ ডায়েরি (জিডি) করেন।


এতে তিনি উল্লেখ করেন, পারিবারিক জমির উন্নয়নকালে গাজীপুর মহানগর যুবলীগের পরিচয়ে প্রথমে আর্থিক সুবিধা দাবি করেন মৃত মোখছেদ আলী ব্যাপারীর ছেলে আইন উদ্দিন এবং তার বড় ভাই ঈমান উদ্দিন ব্যাপারী।


তাদের আর্থিক সুবিধা না দেয়ায় শনিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে আইন উদ্দিন এবং ঈমান উদ্দিন অচেনা ২-৩ জনকে সঙ্গে নিয়ে উন্নয়নে কাজে বাধা দেন। এ সময় জমি দখলের ও জীবন কুমার মল্লিককে প্রাণ নাশের হুমকি দেয়া হয়।


স্থানীয়দের ভাষ্যমতে, দীর্ঘদিন ধরে নিজেকে যুবলীগের স্থানীয় নেতা দাবি করে এলাকায় প্রভাব বিস্তার করে আসছেন আইন উদ্দিন। বিভিন্ন সময় এলাকার ছেলেদের মামলায় জড়িয়ে নানাভাবে হয়রানিরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।


নাম গোপনের শর্তে স্থানীয় একজন জানান, নিজের ক্ষমতা দেখাতে এলাকার নিরপরাধ ছেলেদের নামে মামলা দিয়ে হয়রানি করেন আইন উদ্দিন।


এ বিষয়ে নব নির্বাচিত কাউন্সিল রফিকুল ইসলাম কালু জানান, ঘটনার পরই জীবন কুমার মল্লিক বিষয়টি তাকে জানিয়েছেন। তিনি তার ওয়ার্ডে কোন প্রকার চাঁদাবাজি মেনে নিবেন না বলে আমাদের প্রতিনিধিকে জানান।


বিবার্তা/তুহিন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com