মুন্সীগঞ্জে বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ১৪:১৩
মুন্সীগঞ্জে বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার মান্দ্রা প্রাথমিক বিদ্যালয়ের পাশে পদ্মা নদীর পাড়ে বড় আকারের টাইম বোমা সাদৃশ্য একটি বস্তুর সন্ধান পাওয়া গেছে।


রবিবার রাত ২টার দিকে পুলিশ বোমটি উদ্ধার করে নদীর পারে রাখে। এখনো পর্যন্ত বোমাটি নিষ্ক্রয় করা সম্ভব হয়নি।


জানা গেছে, উপজেলার মান্দ্রা এলাকার বেলায়েত নামে এক ব্যক্তির বাড়ি থেকে বোমাটি উদ্ধার করা হয়।


বেলায়েতের স্ত্রী ইয়াসমিন জানান, তার মোবাইলে অপরিচিত নাম্বার থেকে ফোন আসে। এরপর তিনি বলে তোমার বাড়ির পাশে বোমা রাখা হয়েছে। আমরা সঙ্গে সঙ্গে পুলিশকে তা জানাই। পুলিশ এসে বোমাটি উদ্ধার করে নদীর পাড় নিয়ে যায়।


সোমবার সকালে মুন্সীগঞ্জে কর্মরত পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করলেও তারা বস্তুটি বোম কিনা সেই বিষয়টি নিশ্চিত হতে পারেনি।


জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, ঢাকা বোম বিশেষজ্ঞ টিমের সাথে কথা হয়েছে। আর জেলা প্রশাসক সায়লা ফারজানা কাউন্টার টেররিজমের বোম ডিস্পুজাল টিমের সাথে যোগাযোগ করে তাদের আসার আহ্বান জানিয়েছেন। কাউন্টার টেররিজমের বোম বিশেষজ্ঞ ইতিমধ্যে ঢাকা থেকে রওনা হয়েছেন।


এ বিষয়ে শ্রীনগর থানার ওসি আলমগীর হোসেন জানান, খবর পেয়ে বোমা সাদৃশ্য টাইম বোমা নদীর পাড় নিয়ে আসা হয়। যদি এটা বোম হয়ে থাকে, সে ক্ষেত্রে দুর্বৃত্তরা টার্গেটের ভুল জায়গায় বোমটি পুঁতেছে বলে, জিয়াছমিনকে ফোন দিয়ে বিষয়টি জানিয়েছেন বলে মনে করছেন তিনি।


বিবার্তা/মুন্না/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com