‘জঙ্গি ও মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে’
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ০৮:৫৪
‘জঙ্গি ও মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে’
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লা আল-মামুন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। সেই উন্নয়নে মাদক ও জঙ্গি বাঁধা হয়ে দাঁড়িয়েছে। যার যার অবস্থান থেকে জঙ্গি ও মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।


তিনি বলেন, কারো একার পক্ষে মাদক ও জঙ্গি নির্মূল করা সম্ভব নয়। প্রত্যেকের অবস্থান থেকে মাদক ও জঙ্গি বিরোধী বক্তব্য দিতে হবে। তাহলে আমাদের দেশ আরো এগিয়ে যাবে।


রবিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মাদক ও জঙ্গি বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসেন খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমেদ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আনিছুর রহমান, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম।


অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামানের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন বাসাইল পৌরসভার মেয়র মো. আব্দুল রহিম আহমেদ, গোপালপুরের উপজেলা চেয়ারম্যান ইউনুছ তালুকদার ঠান্ডু, ভূঞাপুরের উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম, বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, আইনজীবী হোসনে আরা আহমেদ বেবী, মাওলানা নুর উদ্দিন জামেলী, নাগরপুর কমিউনিটি পুলিশিং সদস্য সচিব সোজায়েত হোসেন, ধনবাড়ী পুলিশিং এর সভাপতি সামসুল হুদা প্রমুখ।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com