নড়াইলে ব্যবসায়ীকে হত্যার ঘটনায় গ্রেফতার ৭
প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ০৮:৫৭
নড়াইলে ব্যবসায়ীকে হত্যার ঘটনায় গ্রেফতার ৭
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের নড়াগাতিতে জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রকাশ্য দিবালোকে ইটভাটা মালিক আসাদুজ্জামান টিটো শরীফকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় দেশের বিভিন্ন জেলা থেকে এজাহার ভুক্ত ৬ আসামি এবং অজ্ঞাত ১ জনকে গ্রেফতার করা হয়েছে।


রবিবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান উপস্থিত ছিলেন।


পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, সহকারী পুলিশ সুপার মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশ হত্যা মামলার এজাহার নামীয় আসামি নড়াইলের নড়াগাতি থানার চর-সিংগাতী গ্রামের পলাশ চৌধুরীকে পটুয়াখালীর কুয়াকাটা, একই গ্রামের আব্দুল্লাহ চৌধুরীকে বরিশালের গৌরনদী, বক্কার চৌধুরীকে খুলনার ডুমুরিয়া, তুহিন মোল্লা ও মাসুদ মোল্লাকে জামালপুরের সরিষাবাড়ি, নতুন চৌধুরীকে নারায়ণগঞ্জ এবং অজ্ঞাতনামা আসামি বাগের হাটের মোল্লারহাট উপজেলার সিংগাতী গ্রামের আল-আমিন শেখকে চট্টগ্রামের ইপিজেড এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানান পুলিশ সুপার।


প্রসঙ্গত, গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়ার অয়েজ উদ্দিন শরীফের ছেলে আসাদুজ্জামান টিটো শরীফ মধুমতি নদীর পাড়ের নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার চরসিংগাতি গ্রামে ইটভাটা তৈরি করে ব্যবসা করে আসছিলেন। জমির মালিকানার নিয়ে ওই গ্রামের আবু বক্কার চৌধুরীর সঙ্গে বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ জমিতে বেড়া দেয়াকে কেন্দ্র করে গত ১ জুলাই দুপুর ১২টার দিকে আবু বক্কার চৌধুরীর নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রকাশ্য দিবালোকে টিটো শরীফকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে এবং তার ডান হাতের কব্জি কেটে নেয়। নৃশংস ওই হত্যার ঘটনায় ২ জুলাই রাতে নিহতে ভাই আশিকুজ্জামান শরীফ বাদি হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ ১০/১২ জনকে আসামি করে হত্যা মামলা করে।


বিবার্তা/শরিফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com