ঘরের ভেতর স্বামী-স্ত্রী-মেয়ের লাশ
প্রকাশ : ১৯ জুলাই ২০১৮, ১৭:৪৫
ঘরের ভেতর স্বামী-স্ত্রী-মেয়ের লাশ
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিজ বাসায় স্বামী-স্ত্রী ও তাদের কিশোরী মেয়ের লাশ উদ্ধার হয়েছে। গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে।


পুলিশ জানিয়েছে, বাড়িটিতে গিয়ে তারা স্ত্রী ও মেয়ের গলাকাটা এবং স্বামীর ঝুলন্ত লাশ দেখতে পায়।


নিহত তিনজন হলেন কামাল হোসেন (৪০), তাঁর স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাঁদের মেয়ে সানজিদা কামাল ওরফে রিমি (১৮)। সানজিদা উত্তরা আধুনিক মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কামাল হোসেন তাঁর স্ত্রী ও মেয়েকে গলা কেটে খুন করার পর নিজে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।


জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে কামাল হোসেনের ভাইয়ের স্ত্রী মাহমুদা বেগম তাঁর মেয়েকে স্কুলে দিয়ে ফিরছিলেন। এ সময়ে তিনি কামাল হোসেনের বাড়ির বাইরের বারান্দার লাইট জ্বালানো দেখতে পান। কাছে গিয়ে তিনি দেখেন বারান্দার ফটক গ্রিলের ভেতর থেকে তালা লাগানো, কিন্তু ঘরের দরজা একটু খোলা। খোলা দরজা দিয়ে ঝুলন্ত লাশ দেখে তিনি চিৎকার শুরু করেন। এ সময়ে অন্য স্বজনেরা এগিয়ে আসেন। তাঁরা বারান্দার গ্রিলের তালা ভেঙে ভেতরে ঢুকে ঘরের মেঝেতে নাজমা বেগম ও সানজিদার গলাকাটা লাশ দেখতে পান।


ওই ঘরেরই আড়ার সঙ্গে ঝুলে ছিল কামাল হোসেনের লাশ। খবর পেয়ে থানা-পুলিশ বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ তিনটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশীদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com