বুলবুলের পথসভায় ককটেল বিস্ফোরণ, আহত ২
প্রকাশ : ১৭ জুলাই ২০১৮, ১৩:৫২
বুলবুলের পথসভায় ককটেল বিস্ফোরণ, আহত ২
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের পথসভার কাছে তিনটি ককটেল বিস্ফোরণে সাংবাদিকসহ তিনজন আহত হয়েছে।


নগরীর সাগরপাড়া মোড়ে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। বিএনপি এই বিস্ফোরণের জন্য ক্ষমতাসীন দলের কর্মীদের দায়ী করেছে এবং তাদের তিন কর্মী আহত হয়েছে বলে দাবি করেছে।


বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলছেন, তারা বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। কারা হামলা চালিয়েছে, তা তদন্ত করে দেখবেন। জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, বুলবুলের নির্বাচনী প্রচারের অংশ হিসেবে জেলা ছাত্রদল সাগরপাড়া মোড়ে এ পথসভার আয়োজন করে। পথসভায় প্রধান অতিথি হিসেবে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বক্তৃতা চলার মধ্যেই মোটরসাইকেলে করে আসা কয়েকজন যুবক পথসভার পাশে পরপর তিনটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। ফলে পথসভা পণ্ড হয়ে যায়।


এ সময় সেখানে অবস্থানরত বাংলাভিশনের সাংবাদিক পরিতোষ চৌধুরী আদিত্য, স্থানীয় দোকানদার স্বপন কুমার দাস ও এক পথচারী আহত হন। স্থানীয়রা তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।


এ ঘটনায় বিএনপি নেতাকর্মীরা সেখানে বিক্ষোভ করেন। দুলু বলেন, ভোটারদের মধ্যে যে আতঙ্ক ছিল তা কাটানোর চেষ্টা করছে বিএনপি। এর মধ্যে সরকার আমাদের নির্বাচনী প্রচারে বোমা হামলার করল।


রাজশাহীর উপ-পুলিশ কমিশনার আমীর জাফর বলেন, যে কোনো দলের পথসভা করতে পুলিশের অনুমতি লাগে। এ পথসভার জন্য জেলা ছাত্রদল কোনো অনুমতি নেয়নি।


বিবার্তা/তারেক/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com