মাদকসেবনে বাধা দেয়ায় কুপিয়ে হত্যা
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৬:০৯
মাদকসেবনে বাধা দেয়ায় কুপিয়ে হত্যা
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর মান্দায় মাদকসেবীর হাঁসুয়ার কোপে তাইজুল ইসলাম (৪৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনার পর থেকে মাদকসেবী হৃদয় (২২) পলাতক রয়েছে।


বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মান্দা ইউনিয়নের ঘাটকৈর মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তাইজুল উপজেলার মান্দা ইউনিয়নের দোসতি গ্রামে মৃত ছবের আলী মন্ডলের ছেলে এবং হৃদয় একই গ্রামের লুৎফর রহমানে ছেলে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হৃদয় পেশায় রাজমিস্ত্রী। মাঝে মধ্যে মাদক সেবন করে এলাকায় উচ্ছৃঙ্খল আচরণ করত। হৃদয় মাদক সেবন করায় গ্রামের বড় ভাই হিসেবে তাইজুল মঙ্গলবার দুপুর ২টার দিকে শাসন করে। এরই জের ধরে হৃদয়ের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল।


বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঘাটকৈর মোল্লাপাড়া গ্রামের একটি চায়ের স্টলে তাইজুল চা পান করছিল। কথা আছে বলে তাইজুলকে দোকানের বাইরে ডেকে নিয়ে ধারালো হাঁসুয়া দিয়ে তার মাথায় এলোপাতাড়ি কোপ দিয়ে পালিয়ে যায় হৃদয়।


তাইজুলের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহাবুব আলম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে হৃদয় পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/নয়ন/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com