কালিহাতীতে আ.লীগ নেতার ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৩
প্রকাশ : ১১ জুলাই ২০১৮, ১৫:৫৭
কালিহাতীতে আ.লীগ নেতার ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৩
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ওপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। হামলাকারীরা গ্রেফতার হওয়ায় হরতাল প্রত্যাহার করে নিয়েছে শ্রমিকরা।


আমিন উপজেলা সদরের ৪৬নং সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি এবং উপজেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদকও।


এ ঘটনায় কালিহাতী উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম (রাসেল) ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম (রতন) গুরুতর আহত হয়। এদের মধ্যে রাসেলের অবস্থা আশঙ্কাজনক।


আসামিদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে মঙ্গলবার টাঙ্গাইল-ময়ময়নসিংহ মহাসড়কের কালিহাতী বাসস্ট্যান্ডে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে শ্রমিকরা। পরে বুধবার ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত হরতালের ডাক দেয় তারা। তবে ঘটনার রাতেই হামলাকারীদের গ্রেফতার করায় হরতাল প্রত্যাহার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো- উপজেলা সদরের সাতুটিয়া গ্রামের আমিরের ছেলে শান্ত (২২), কালিহাতী গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে রুমেল (২০) ও উপজেলার ঝগড়মান এলাকার মান্নান ড্রাইভারের ছেলে স্বাধীন (২০)।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ জানান, ঘটনার দিন রাতেই গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের সখীপুর থানাধীন সাফিয়ারচালা এলাকা থেকে শান্ত, রুমেল ও স্বাধীনকে গ্রেফতার করে বুধবার দুপুর ১২টায় টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এদিকে বুধবার ভোর থেকেই বিভিন্ন স্পটে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা করা হয়েছিল। সকাল ৭টার দিকে হরতাল প্রত্যাহার করে নেয় শ্রমিকরা।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com