ট্রলার দুর্ঘটনা: শীতলক্ষ্যা থেকে ৪ মরদেহ উদ্ধার
প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ১১:৪৮
ট্রলার দুর্ঘটনা: শীতলক্ষ্যা থেকে ৪ মরদেহ উদ্ধার
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে লঞ্চের ধাক্কায় একটি ট্রলার থেকে পড়ে পাঁচ যাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় চারজনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা মঙ্গলবার সকাল থেকে তল্লাশি শুরু করে। পরে সকাল ১০টায় শীতলক্ষ্যা নদীর টানবাজার লবণঘাট ও এর আশপাশের এলাকা থেকে চারজনের মরদেহ উদ্ধার করেন তারা।


এরা হলেন- দিন ইসলাম (৩৫), ইমন (২২),ওসমান গণি (৪০) ও জনি (২২) । এখনো নিখোঁজ রয়েছেন সুজন (১৯)। তারা সবাই বন্দর উপজেলার মদনগঞ্জ শান্তিনগর এলাকার বাসিন্দা।


নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুর রহমান বলেন, রবিবার রাতে শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে একটি ট্রলার ১০০ থেকে ১৫০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ ঘাটের উদ্দেশে যাত্রা শুরু করে।


এ সময় ট্রলারটি ঘুরাতে গিয়ে ঘাটের পাশে আগে থেকে থামিয়ে রাখা লঞ্চের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রলার থেকে ছিটকে কয়েকজন নদীতে পড়ে যায়। তাদের বেশিরভাগ সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় পাঁচজন।


নারায়ণগঞ্জ সদর নৌ থানা পুলিশের ওসি নেওয়াজ উদ্দিন আহমেদ বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা শুরু করেন। কিন্তু রাতে কেউ নিখোঁজ হয়েছে এমন দাবি না করায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়।


তিনি বলেন, সোমবার সকালে পাঁচ যাত্রী নিখোঁজ রয়েছে স্বজনরা দাবি করলে পুলিশ ও ফায়ার সার্ভিস আবার উদ্ধার অভিযান শুরু করে। পরে মঙ্গলবার সকালে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। বাকি দুজনের খোঁজে এখনো তল্লাশি অব্যাহত রয়েছে।


লাশ উদ্ধার করে আপাতত নদীর পাড়ে রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com