ঝিনাইদহে মাদক ব্যবসায়ীর কারাদণ্ড, আটক ৪১
প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ১২:৫৯
ঝিনাইদহে মাদক ব্যবসায়ীর কারাদণ্ড, আটক ৪১
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ সদর উপজেলার লৌহজঙ্গা গ্রামে কাওছার আলী (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।


সোমবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম এ দণ্ডাদেশ প্রদান করেন। কাওছার ওই গ্রামের আলী হোসেনের ছেলে।


জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের ইন্সপেক্টর রাসেল আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে সদর উপজেলার লৌহজঙ্গা গ্রামে মাদক ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। এ সময় পাঁচশ গ্রাম গাঁজাসহ কাওছারকে গ্রেফতার করা হয়।


পরে আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের এএসআই শেখ আববাস উদ্দিন আহমেদ, এএসআই পাপিয়া সুলতানা, সিপাই সাইদুল হক, জি.এম শহীদুল ইসলাম, আব্দুল আজিজ খান উপস্থিত ছিলেন।


এছাড়া জেলায় পুলিশের বিশেষ অভিযানে তিন মাদক ব্যবসায়ীসহ ৪১ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।


ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানে সদর থেকে ১৬ জন, শৈলকুপা থেকে পাঁচজন, হরিণাকুন্ডু থেকে পাঁচজন, কালীগঞ্জ থেকে সাতজন, কোটচাঁদপুর থেকে সাতজন ও মহেশপুর থেকে একজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় বেশ কিছু মাদকদ্রব্য।


বিবার্তা/কোরবান/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com