রংপুরে ব্যাংকের সামনে ৮ লাখ টাকা ছিনতাই!
প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৭:০৩
রংপুরে ব্যাংকের সামনে ৮ লাখ টাকা ছিনতাই!
রংপুর ব্যুরো
প্রিন্ট অ-অ+

রংপুরে হজে যাওয়ার ৮ লাখ টাকা ব্যাংক থেকে তুলে বের হওয়া মাত্রই ছিনতাইয়ের শিকার হলেন মহসিন আলী। রবিবার দুপুরে মহানগরীর পায়রা চত্বরে অবস্থিত আল-আরাফাহ ইসলামী ব্যাংকের গেটের সামনে ছিনতাইয়ের শিকার হন তিনি।


নবাবগঞ্জ ফাঁড়ি ইনচার্জ মনিরুজ্জামান জানান, নগরীর সাতগাড়া মাস্টার পাড়া এলাকার সাবেক পুলিশ কর্মকর্তা মহসিন আলী ও স্ত্রী লাভলী বেগম হজে যাওয়ার জন্য আল আরাফাহ ব্যাংকের ওই শাখা থেকে ৮ লাখ টাকা উত্তোলন করে ব্যাংক থেকে বের হয়ে ব্যাগ মোটরসাইকেলে রাখেন। এ সময় মোটরসাইকেলের পাশে মাটিতে বেশ কিছু বিভিন্ন ধরনের টাকার নোট পড়ে থাকতে দেখা যায়। কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকারীরা মোটরসাইকেল থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।


পুলিশের এই কর্মকর্তা জানান, ছিনতাইকারীরা পুর্ব পরিকল্পিতভাবে টার্গেট নিয়ে এই ঘটনা ঘটিয়েছে। তারা কৌশল হিসেবে আগেই রাস্তায় টাকা ফেলে রেখেছিল। ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলছে।


ছিনতাইয়ের শিকার মহসিন আলী জানান, আগামী ১৪ জুলাই আমাদের হজের ফ্লাইট। টাকা তুলে নিচে নামতেই ছিনতাইকারীরা টাকা নিয়ে পালিয়ে গেলো। পাশেই এসপি অফিস এবং রংপুর মহানগরীর সবচেয়ে জনবহুল এলাকা হওয়া সত্বেও এ ধরনের ছিনতাইয়ের ঘটনা খুবই আশ্চর্যজনক।


ব্যাংক সূত্র জানায়, গত ২৭ মে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ওই শাখার ভেতরে টাকা জমা দিতে গিয়ে আরবি ট্রেডার্সের মালিক শফি মিয়ার (৬৩) এক লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায় এক দুর্বৃত্ত। ওই ছিনতাইকারীকে ব্যাংকের স্টাফ হিসেবেই জানতেন শফি মিয়া। ওই ঘটনায় টাকা চুরির ব্যাপারে মামলা করতে গেলেও কোনো মামলা নেয়নি পুলিশ।


এ বিষয়ে ব্যাংকের ব্যবস্থাপাক মো. ইব্রার বলেন, ভিডিও ফুটেজসহ আনুষাঙ্গিক নানা বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এর আগেও এ ধরনের ঘটনার প্রেক্ষিতে আমরা একটি জিডি করেছিলাম।


বিবার্তা/রশীদ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com