ফিয়াক পরিদর্শন করলেন কৃষি অধিদফতরের মহাপরিচালক
প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১২:০৭
ফিয়াক পরিদর্শন করলেন কৃষি অধিদফতরের মহাপরিচালক
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের চিরিরবন্দরে ১১নং তেতুঁলিয়া ইউনিয়ন পরিষদে স্থাপিত এনএটিপি প্রকল্পের অর্থায়নে কৃষি তথ্য ও পরামর্শ কেন্দ্র (ফিয়াক) পরিদর্শন করছেন কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহাপরিচালক ও কৃষিবিদ মোহাম্মদ মহাসীন। ৭ জুলাই শনিবার বিকেল ৫টায় দিনাজপুর কৃষি অধিদফতরের কর্মকর্তাদের নিয়ে তিনি ফিয়াক পরিদর্শন করেন।


পরিদর্শন কালে মহাপরিচালক বিভিন্ন সিআইজি সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং ফিয়াকের মাধ্যমে সেবা প্রদান কার্যক্রমকে সচল রাখার পরামর্শ দেন। পরিদর্শন শেষে তিনি তেতুঁলিয় ইউনিয়ন পরিষদ চত্বরে একটি ভিয়েতনামি খাটো জাতের নারিকেল গাছের চারা রোপণ করেন।


কৃষি অফিসার মো. মাহমুদুল হাসান জানান, এনএটিপি প্রকল্পের কার্যক্রমকে গতিশীল করতে ও সিআইজি কৃষকদের উদ্বুদ্ধ করতে মহাপরিচালক ও পরিচালক গনের এ পরিদর্শন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।


এ সময় কৃষি সম্প্রসারণ অধিদফতরের সরেজমিন উইংয়ের পরিচালক কৃষিবিদ ড. আব্দুল মুঈদ, রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক শাহ্ আলম, দিনাজপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক আব্দুল ওয়াজেদ, দিনাজপুর জেলার উপ-পরিচালক তৌহিদুল ইকবাল, দিনাজপুর হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক প্রদীপ কুমার সাহা, দিনাজপুর আঞ্চলিক কার্যলয়ের উপ-পরিচালক ড. মাহবুবুর রহমান, দিনাজপুর জেলা প্রশিক্ষণ অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, তেতুঁলিয়া ইউপি চেয়ারম্যান সুনীল কুমার সাহাসহ চিরিরবন্দর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের সকল উপ-সহকারীবৃন্দ উপস্থিত ছিলে।


বিবার্তা/মানিক/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com