সখীপুরে ছেলেকে হারিয়ে দিশেহারা বাবা-মা
প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ০০:৪০
সখীপুরে ছেলেকে হারিয়ে দিশেহারা বাবা-মা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের সখীপুরে একমাত্র সন্তান রাকিব হাসানকে (১৫) হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন বাবা-মা। উপজেলার কালিদাস তেতুলিয়া চালা গ্রামে এ ঘটনা ঘটে।


গত ২ জুলাই সোমবার সকালে রাকিব স্থানীয় কালিদাস পানাউল্লাহপাড়া হাফিজিয়া মাদরাসা থেকে ছুটি নিয়ে বাড়ি ফেরার কথা বললেও সে আর বাড়ি ফিরে আসেনি। সকল আত্মীয় স্বজনদের বাড়িসহ আশ-পাশের এলাকায় খোঁজাখুজির পরেও গত তিন দিনেও তার কোনো সন্ধান মেলেনি।


এ ব্যাপারে রাকিবের বাবা মো. বাবুল মিয়া সখীপুর থানায় ডায়েরি করেছেন। রাকিব হাসান কীর্ত্তণখোলা কেজিকে উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া শেষে কালিদাস পানাউল্লাহপাড়া হাফিজিয়া মাদরাসায় ভর্তি হয়।


নিখোঁজ রাকিবের বাবা বাবুল মিয়া বলেন,সোমবার বাড়িতে ফেরার কথা বলে মাদরাসা থেকে ছুটি নেয় রাকিব। কিন্তু সে আর বাড়ি ফিরে আসেনি। একমাত্র সন্তানকে হারিয়ে আমরা এখন পাগল প্রায়। গত তিনদিন ধরে তাকে নানাভাবে খোঁজা হচ্ছে কিন্তু কোথাও তার সন্ধান পাইনি।


সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস, এম তুহীন আলী বলেন, রাকিবের নিখোজ হওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সে নিজে নিখোজ হয়েছে নাকি তাকে কেউ অপহরণ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। কোনো রাস্তাঘাটে তাকে কেউ দেখতে পেলে তার পরিবারের কাছে কিংবা সখীপুর থানায় অবগত করার আহবান জানান তিনি।


বিবার্তা/তোফাজ্জল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com