‘রাত ৮টার পর উঠতি বয়সী ছেলেমেয়েরা বাইরে থাকতে পারবে না’
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১১:০৬
‘রাত ৮টার পর উঠতি বয়সী ছেলেমেয়েরা বাইরে থাকতে পারবে না’
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী জেলার পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি জানিয়েছেন, উঠতি বয়সী ছেলেমেয়েরা রাত ৮টার পরে বাইরে থাকতে পারবে না। আমি থানার ওসিদের নির্দেশ দেবো, আপনারা তাদের আটক করে থানায় নিয়ে আসুন। অভিভাবকরা থানায় এসে মুচলেকা দিয়ে তাদের ছাড়িয়ে নিয়ে যাবে।


বুধবার দুপুরে রাজবাড়ী জেলা শহরের ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজে ইভটিজিং, মাদক ও জঙ্গিবাদবিরোধী সচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এ সময় তিনি আরো বলেন, অনেক ছেলেমেয়েই বাল্যবিয়ের কুফল বুঝতে পারছে না। তারা অতি উৎসাহে বাল্যবিয়ের দিকে ধাবিত হচ্ছে। এক্ষেত্রে মেয়েরা এগিয়ে রয়েছে। কিন্তু বিয়েই শেষ কথা নয়। বিয়ের কয়েক মাস পরেই বিভিন্ন ঝামেলা তৈরি হচ্ছে। পরিবারের মধ্যে নানা অশান্তি তৈরি হচ্ছে। এসব বিষয়ে থানা-আদালত পর্যন্ত গড়াচ্ছে। তাই নিজেকে যোগ্য করে গড়ে তুলে ও জীবনের লক্ষ্য স্থির করতে হবে।


সভায় সভাপতিত্ব করেন ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ খন্দকার ফারুক আহমেদ, সহকারী অধ্যাপক সানজিদা আক্তার, সহকারী অধ্যাপক সদরুল আলম, সহকারী অধ্যাপক রুকসানা আক্তার, রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল তায়াবীর।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com