খুলনায় আর্জেন্টিনা-ফ্রান্সের খেলা নিয়ে সংঘর্ষে আহত ৩
প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ০০:৩০
খুলনায় আর্জেন্টিনা-ফ্রান্সের খেলা নিয়ে সংঘর্ষে আহত ৩
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাশিয়া বিশ্বকাপের ফুটবল ম্যাচে আর্জেন্টিনা-ফ্রান্স খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষ বখাটে যুবকদের হামলায় ৩ জন আহত হয়েছেন। এদের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে জখম রেজাউল করিম লিটনকে (৩৮) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।হামলায় লিটনের বড় ভাই শাখাওয়াত ইসলাম (৪৪) ও মো. খোকন (৩৫) আহত হয়।


গতকাল শনিবার রাত ৯টার দিকে খেলার মধ্য বিরতিতে খালিশপুরের দুর্বার সংঘ ক্লাবের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহত লিটন খুলনা আদালতের আইনজীবী সহকারি ও খালিশপুর দুর্বার সংঘ এলাকার বাসিন্দা কাজী আব্দুল মান্নানের ছেলে।


স্থানীয় বাসিন্দা আজিজুর রহমান জানায়, দুর্বার সংঘ ক্লাবের মধ্যে খেলা দেখার সময় স্থানীয় বখাটে যুবকরা হঠাৎ করেই বিশঙ্খলা শুরু করে। তারা চিৎকার ও হট্টগোল করতে থাকলে তাদেরকে ক্লাব থেকে বের করে দেয়া হয়। এর প্রতিবাদে তারা সংঘবদ্ধ হয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে আক্রমণ করে।


খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন জানান, বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছে। এদের মধ্যে রেজাউলকে কুপিয়ে জখম ও অপর দু’জনকে পিটিয়ে আহত করা হয়। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/শারমিন/শাহনাজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com