দৌলতপুরে ঘাট ডাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ১৬:৩৭
দৌলতপুরে ঘাট ডাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে ঘাট ডাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত দুইজন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত এলাকায় পদ্মা নদীর ধারে সংঘর্ষের এ ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, ভাগজোত এলাকার কাবিল হোসেন নামে এক ব্যবসায়ী ২০১৮-১৯ অর্থ বছরের জন্য ভাগজোত খেয়াঘাট জেলা পরিষদ থেকে ইজারা নেয়। তাই ১ জুলাই থেকে ঘাটের অর্থ আদায় করার কথা। সে অনুযায়ী কাবিলের লোকজন শনিবার সকালে ভাগজোত খেয়া ঘাটে গিয়ে বাঁশ দিয়ে মাচা তৈরি করতে থাকে।


এ সময় গত অর্থ বছরের (২০১৭-১৮) ডাকে পাওয়া ঘাটের মালিক বুলেটের নেতৃত্বে মইদুল, সালাম ও মিলনসহ ৫-৭ জন সশস্ত্র অবস্থায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে হাইকোর্টে রিট করা আছে বলে কাবিল হোসেনের লোকজনকে ঘাটে মাচা তৈরিতে বাঁধা দেয়। তবে তারা আদালতের কাজগপত্র দেখাতে না পারলে বাধা উপেক্ষা করে কাবিলের লোকজন মাচা তৈরি করতে থাকলে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে।


সংঘর্ষে বুলেট হাতুড়ি দিয়ে প্রতিপক্ষ বাবুর মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর কাবিলের লোকজন বুলেটকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


দুইপক্ষের আহত ভাগজোত এলাকার মতি দফাদারের ছেলে বুলেট (৩৫) এবং মৃত ইছাহক মাস্টারের ছেলে বাবুকে (৪০) উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করে। বুলেটের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করা হয়।


সংঘর্ষের বিষয়ে রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল বলেন, জেলা পরিষদ থেকে ভাগজোত ঘাট ডাকে পেয়ে রবিবার থেকে অর্থ আদায়ের জন্য সেখানে মাচা তৈরি করতে গেলে গতবছরের ডাকে পাওয়া বুলেট হাইকোর্টে রিট করা হয়েছে বলে তাদের কাজে বাঁধা দেয় এবং বাবুকে হাতুড়ি দিয়ে আঘাত করে। পরে স্থানীয় লোকজন বুলেটকেও পিটিয়ে আহত করে।


বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় উভয় পক্ষ দৌলতপুর থানায় অভিযোগ দিয়েছে।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com