ঝিনাইদহে লিগ্যাল এইড বিষয়ক সেমিনার
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ১৪:৫৯
ঝিনাইদহে লিগ্যাল এইড বিষয়ক সেমিনার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহে তৃণমূল পর্যায়ে লিগ্যাল এইড কার্যক্রম সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের নবগঙ্গা সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।


ঝিনাইদহের সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান নবাবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক চাদ মোহাম্মদ আব্দুল আলিম আল-রাজী, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ হাবিবুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ গোলাম আযম, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোক্তাগীর আলম।


এ সময় আরো বক্তব্য রাখেন, জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার উপ-পরিচালক সালেহুজ্জামান, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক আব্দুল মতিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, জেল সুপার গোলাম হোসেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম জোয়ারদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, উন্নয়নকর্মী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বক্তব্য রাখেন।


এ সময় বক্তারা, সমাজের গরীব, অসহায় নির্যাতিতদের সরকারি খরচে আইন সুবিধা গ্রহণের জন্য সমাজের তৃণমূল পর্যায়ে লিগ্যাল এইডের কার্যক্রম সম্পর্কে জনসচেতনতা বাড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানান।


বিবার্তা/কোরবান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com