বাসাইল পৌরসভা নির্বাচন; ১০টি কেন্দ্রের ৬টিই ঝুকিপূর্ণ
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ০০:২২
বাসাইল পৌরসভা নির্বাচন; ১০টি কেন্দ্রের ৬টিই ঝুকিপূর্ণ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচন শনিবার (৩০ জুন) অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ১০টি কেন্দ্রের মধ্যেই ৬টি কেন্দ্রকে শুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। যা বর্তমানে ঝুকিপূর্ণ অবস্থায় আছে।


এ কেন্দ্রগুলোতে বিশেষ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। তিনি বলেন, পুলিশের পক্ষ থেকে নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।


এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ ও বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম প্রতিষ্ঠিত দল কৃষকশ্রমিক জনতালীগের উপজেলা শাখার সভাপতি রাহাত হাসান টিপু।


এদিকে কেন্দ্রীয় বিএনপি’র নীতি নির্ধারকের পক্ষ থেকে বিএনপির প্রার্থী এনামুল করিম অটলকে প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিলেও তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াননি।


এবারের নির্বাচনে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।


ঝুকিপূর্ণ কেন্দ্রগুলো হলো- বাসাইল উত্তরপাড়া মনিরুল উলুম হাফিজিয়া মাদ্রাসা, বালিনা খোরশেদ ফজিলাতুন দাখিল মাদ্রাসা, বাসাইল দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ব্রাক্ষণপাড়িল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাসাইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাসাইল এমদাদ হামিদা ডিগ্রী কলেজ।


উল্লেখ্য, পৌরসভার ১০টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৪০০। এর মধ্যে নারী ভোটার ৮ হাজার ৪৭৫ জন এবং পুরুষ ভোটার ৭ হাজার ৯২৫জন।


বিবার্তা/তোফাজ্জল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com