গোপালগঞ্জে একই পরিবারের ৬ জন মাদক ব্যবসায়ী!
প্রকাশ : ২৯ জুন ২০১৮, ১৮:৩৮
গোপালগঞ্জে একই পরিবারের ৬ জন মাদক ব্যবসায়ী!
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে ইয়াবাসহ একই পরিবারের ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে শুক্রবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে ইতিমধ্যে জেল হাজতেও পাঠানো হয়েছে।


বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার করপাড়া বাসস্টান্ড সংলগ্ন নদীর পাড়ে মান্নান ফকিরের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- পরিবার প্রধান মান্নান ফকির (৬০), ছেলে শাহিদুল ফকির (৪৫), মেয়ে শারমিন আক্তার ওরফে রেহানা খানম (৪০), ছেলে ওহিদুল ফকির (৩৫), মেয়ে জোসনা খানম (৩০) ও জামাতা আওলাদ হোসেন (৩৫)।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপারের (সার্কেল) নেতৃত্বে গোপালগঞ্জ থানা পুলিশ করপাড়ার ওই বাড়িতে অভিযান চালায়। মাদক ব্যবসায় জড়িত সন্দেহে একই পরিবারের ৬ জনকে আটক করা হয়। পরে তাদের ঘরবাড়ি তল্লাশি করে শারমিন আক্তার ওরফে রেহানা খানমের ভ্যানিটি ব্যাগ থেকে ২৯৬ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।রেহানা খানমের বিরুদ্ধে কক্সবাজার থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. সানোয়ার হোসেন জানান, আরো মাদক উদ্ধার ও ওই পরিবারের অর্থ-যোগান দাতার সন্ধান করার জন্য আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


বিবার্তা/শিমুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com