নড়াইলে বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু
প্রকাশ : ২৯ জুন ২০১৮, ১৪:৩৯
নড়াইলে বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পৃথক ঘটনায় আশরাফ শেখ (৩৫) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালের দিকে তার মৃত্যু হয়। অপরদিকে বৃহস্পতিবার রামেশ্বরপুর গ্রামের দুবাই প্রবাসী সৈয়দ জসিম আলী (৩২) বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন।


জানা গেছে, নড়াইলের লোহাগড়া পৌরসভার মাইটকুমড়া গ্রামের ওমর শেখের ছেলে আশরাফ শেখ শুক্রবার সকালে তার ঘরের একটি ফ্যান মেরামত করছিলেন। ওই সময়ে বিদ্যুৎ না থাকায় সুইচ বন্ধ করতে ভুলে যান। মেরামত কালে বিদ্যুৎ আসলেই তিনি বিদ্যুতায়িত হন, পরিবারের সদস্যরা টের পেয়ে প্রতিবেশীদের সহায়তায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মো. দেলোয়ার হোসেন বিদ্যুৎস্পৃষ্ট আশরাফ শেখকে দেখেই মৃত ঘোষণা করেন।


আশরাফ আলী পেশায় একজন রাজমিস্ত্রী। পরিবারে তার স্ত্রী ও তিনটি পুত্র সন্তান রয়েছে।


অপরদিকে উপজেলার রামেশ্বরপুর গ্রামে দুবাই প্রবাসী সৈয়দ জসিম আলী (৩২) বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন। বৃহস্পতিবার বাড়িতে পানির পাম্প স্থাপনের সময় জসিম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হন। জসিম রামেশ্বরপুর গ্রামের সৈয়দ ইমান আলীর ছেলে।


পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈদের আগের দিন জসিম দুবাই থেকে বাড়িতে আসেন। বৃহস্পতিবার বৈদ্যুতিক মিস্ত্রির সঙ্গে বাড়িতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হন তিনি।


লোহাগড়া থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম লোহাগড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পৃথক ঘটনায় ২ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/শরিফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com