টাঙ্গাইলে পুকুরে মিলল মাদ্রাসা শিক্ষকের লাশ
প্রকাশ : ২৯ জুন ২০১৮, ১০:২৮
টাঙ্গাইলে পুকুরে মিলল মাদ্রাসা শিক্ষকের লাশ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দেউপুরে নিখোঁজ হওয়ার ২২ ঘণ্টা পর হাত-পা বাঁধা অবস্থায় আনিসুর রহমান (৫৫) নামে এক মাদরাসা শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার সন্ধ্যায় দেউপুর গ্রামে তার নিজ বাড়ির সামনের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।


নিহত আনিছুর রহমান তুলার বাড়ি উপজেলার দেউপুর এলাকায়। তিনি একই উপজেলার গোহালিয়াবাড়ী ফাজিল মাদরাসার সহকারী শিক্ষক (মৌলভী) ও টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর সহোদর ভাই।


কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, বুধবার রাত সাড়ে ৮টা থেকে মাদরাসা শিক্ষক আনিসুর রহমান নিখোঁজ হন। বাড়ির লোক বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি।


ওসি বলেন, বৃহস্পতিবার দুপুরে এ বিষয়ে কালিহাতী থানায় অবগত করা হয়। তখন থেকেই তাকে খুঁজে বের করতে মাঠে নামে পুলিশ। অবশেষে সন্ধ্যা ৭টার দিকে তার বাড়ির পাশেই নিজের পুকুর পাড়ে তার স্যান্ডেল পাওয়া যায়।


বৃহস্পতিবার সন্ধ্যার দিকে স্থানীয়রা হাত-পা বাঁধা অবস্থায় আনিছুরের লাশ পুকুরে ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসাপতাল মর্গে পাঠানো হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।


তিনি বলেন, নিহতের শরীরে ইটবোঝাই বস্তা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে হত্যার পর লাশ গুম করার জন্যপুকুরে ফেলে দেয়া হয়েছে। নিহতের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।


হত্যাকাণ্ডের কারণ জানতে চাইলে লিয়াকত আলী বলেন, আমার ভাইয়ের সঙ্গে কারো বিরোধ ছিল না। শুধুমাত্র আমাকে মানসিক ভাবে দুর্বল করতে তাকে হত্যা করা হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com