রাসিক নির্বাচন : মনোনয়নপত্র জমা দিলেন লিটন
প্রকাশ : ২৮ জুন ২০১৮, ১৬:৪৬
রাসিক নির্বাচন : মনোনয়নপত্র জমা দিলেন লিটন
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে লড়তে মনোনয়নপত্র জমা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।


মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থক সঙ্গে নিয়ে জেলা নির্বাচন কর্মকর্তায় গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন সাবেক এই মেয়র। এর আগে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পান।


রাজশাহী থেকে তিনিই একমাত্র নেতা হিসেবে দলের মনোনয়ন ফরম কিনেছিলেন। আওয়ামী লীগ নেতৃত্বধীন ১৪ দলের শরিক অন্য দলগুলোও খায়রুজ্জামান লিটনকে সমর্থন দিয়েছেন। রাসিক নির্বাচনে এবার লিটনের জয়ের ব্যাপারে খুবই আশাবাদী আওয়ামী লীগসহ ১৪ দলের নেতাকর্মীরা।


মনোনয়ন ফরম দাখিলের পর খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধ। আগের ভুল-ত্রুটি শুধরে তারা নৌকার পক্ষে ভোট চাইতে নগরীর প্রতিটি বাড়ি বাড়ি গিয়েছেন। তারা আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিয়েছেন। মানুষ তা বুঝতেও পেরেছেন। এবার রাজশাহীর মানুষ আর ভুল করবে না।


জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ছেলে এএইচএম খায়রুজ্জামান লিটন ২০০৮ সালের সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলকে হারিয়ে প্রথমবারের মতো মেয়র নির্বাচিত হন। তারপর পাঁচ বছরে উন্নয়ন দিয়ে রাজশাহী শহরের চেহারাটাই পাল্টে দেন।


কিন্তু ২০১৩ সালের নির্বাচনে বুলবুলের কাছেই হেরে যান লিটন। এবার নির্বাচনেও মহানগর বিএনপির সভাপতি বুলবুল দলীয় মনোনয়ন পেয়েছেন। দুপুরে পর তার মনোনয়নপত্র জমা দেয়ার কথা রয়েছে। আগামী ৩০ জুলাই রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।


বিবার্তা/তারেক/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com