নওগাঁয় পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩
প্রকাশ : ২৭ জুন ২০১৮, ১৯:৫২
নওগাঁয় পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পৃথক দুর্ঘটনায় নওগাঁয় দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দেড়মাসের নবজাতকও রয়েছে।


স্থানীয় সূত্রে জানা যায়, পত্নীতলায় চার্জার ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে আনিকা (৮) নামে এক শিশু নিহত হয়েছে।


বুধবার বিকেল ৩টার দিকে উপজেলার গগনপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনিকা উপজেলার মিঠাপুর গ্রামের আসাদুজ জামানের মেয়ে।


পত্নীতলা থানার ওসি মাজহারুল ইসলাম জানান, বুধবার দুপুরে পত্নীতলা বাজার থেকে কেনাকাটা শেষে বাবার সঙ্গে চার্জার ভ্যানে করে বাড়িতে ফিরছিল আনিকা। পথে গগনপুর বাজারে আসলে শিশুটির গলায় থাকা ওড়না ভ্যানের চাকায় পেঁচিয়ে শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।


অপরদিকে, নওগাঁর বদলগাছীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আলিফ নামে দেড় মাসের এক নবজাতকের মৃত্যু হয়েছে।


বুধবার বিকেলে নওগাঁ-জয়পুরহাট আঞ্চলিক সড়কের উপজেলার লালীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নবজাতক উপজেলার শিবপুর গ্রামের রুস্তম আলীর ছেলে।


বদলগাছী থানার ওসি জালাল উদ্দিন জানান, দুপুরে আলিফকে টিকা দেয়ার জন্য তার মা-মামি ও মামা মোটরসাইকেলে জয়পুরহাট সদর হাসপাতালে যাচ্ছিলেন। তারা লালীপাড়া এলাকায় এলে জয়পুরহাট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে নকজাতক আলিফ ঘটনাস্থলেই মারা যায়।


এ ঘটনায় তার মা-মামী এবং মামা গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


এদিকে, নওগাঁর মহাদেবপুরে উপজেলায় একটি রাইস মিলের বয়লার বিস্ফোরণে আব্দুল জব্বার (৪৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো বেশ কয়েকজন শ্রমিক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বুধবার দুপুরে উপজেলার নাটশাল এলাকার কফিল অ্যান্ড রাজ্জাক অ্যাগ্রো লিমিটেড রাইস মিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত জব্বার উপজেলার জোয়ানপুর গ্রামের মৃত তফের উদ্দীনের ছেলে।


মহাদেবপুর থানার ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরের দিকে কফিল অ্যান্ড রাজ্জাক অ্যাগ্রো লিমিটেডের বয়লার বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই আব্দুল জব্বারের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে। এ পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি।


বিবার্তা/নয়ন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com