পদ ছাড়লেন রাসিক মেয়র
প্রকাশ : ২৭ জুন ২০১৮, ১৯:৩৯
পদ ছাড়লেন রাসিক মেয়র
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

মেয়রের পদ থেকে পদত্যাগ করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র ও বিএনপি মনোনীত প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।


বিধি অনুযায়ী বুধবার দুপুরে তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পদত্যাগ পত্র প্রেরণ করেন। বিকাল ৫টায় নগর ভবনে সংবাদ সম্মেলনে পদত্যাগের বিষয়টি জানান বুলবুল।


বুলবুল বলেন, নিয়ম অনুযায়ী স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠিয়েছেন। মন্ত্রণালয় থেকে একটি প্রজ্ঞাপন জারি করে নির্বাচনকালীন ভারপ্রাপ্ত মেয়র নিয়োগ দেয়া হবে বলে জানান তিনি।


মহানগর বিএনপির সভাপতি ও দলের মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার তিনি মনোনয়নপত্র দাখিল করবেন। এর আগে গত সোমবার তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। মনোনয়নপত্র জমা দেয়ার জন্য কাগজপত্র প্রস্তুত করা হয়েছে বলেও জানান তিনি।


২০১৩ সালের ১৫ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র নির্বাচিত হন। তিনি ভোট পেয়েছিলেন ১ লাখ ৩১ হাজার ৫৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন পেয়েছিলেন ৮৩ হাজার ৭২৬ ভোট।


এর আগে ২০০৮ সালের নির্বাচনে বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল খায়রুজ্জামান লিটনের কাছে পরাজিত হন। এবারো বুলবুল বিএনপির দলীয় মনোনয়ন পান।


নির্বাচন কমিশনের তথ্য মতে, বৃহস্পতিবার মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন। আগামী ১ ও ২ জুলাই মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৯ জুলাই। আর ভোট গ্রহণ করা হবে ৩০ জুলাই।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com