‘কর্ণফুলীর উন্নয়নে কোনো আপোষ নেই’
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১০:৪৫
‘কর্ণফুলীর উন্নয়নে কোনো আপোষ নেই’
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাস্তাঘাট ও সড়ক উন্নয়নে ব্যাপক কাজ হচ্ছে। ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে নবসৃষ্ট কর্ণফুলী উপজেলা। স্থানীয় সরকারের নানা উন্নয়নমূলক সরকারি কাজে যেনো কোনো অনিয়ম না হয়। নবসৃষ্ট কর্ণফুলীর কাঠামোগত উন্নয়নে যেন কোনো আপোষ না করে জনগণ। এভাবেই কথাগুলো বলছিলেন, উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী।


সোমবার উপজেলার ফকিরন্নীরহাট ফাজিল মাদ্রাসার মাঠে জনগণের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।


স্থানীয়দের উদ্দেশ্যে তিনি বলেন, যদি সঠিক কাজ না হয়। কাজের মান খারাপ হয়। তাহলে সঙ্গে সঙ্গে জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করে প্রতিবাদ করতে হবে।


তিনি আরো বলেন, উন্নয়নমূলক কাজে ঠিকাদার ফাঁকি দিচ্ছে। ঘরে বসে তা বলাবলি করবেন না। এতে কাজের কাজ কিচ্ছু হয় না। কারণ গুণগত মান যাতে ব্যাহত না হয় সে জন্য সরকার প্রত্যেক সড়কের জন্য যথেষ্ট বরাদ্দ রেখেছে।


এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যান বলেন, সরকার জনগণের জন্য যথেষ্ট আন্তরিক। তাই কাজের মান নিয়ে প্রশ্ন তোলার কোনো অবকাশ নেই। তবে যদি কোনো চিহ্নিত চাঁদাবাজ থাকে এবং জনগণের হাতে যদি তার প্রমাণ থাকে তাহলে ধরিয়ে দিতে ভূমিপ্রতিমন্ত্রীর নির্দেশ রয়েছে বলে জানান তিনি।


স্থানীয় যুবক এমএ মালেক বলেন, কর্ণফুলী এলাকার উন্নয়নে উপজেলা পরিষদ বেশ আন্তরিক রয়েছে।


স্থানীয় সংসদের প্রচেষ্টায় কর্ণফুলী উপজেলা কমপ্লেক্স তৈরিতে গত ১২ জুন ৫০ কোটি টাকা জমি অধিগ্রহণের বরাদ্দ হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/জাহেদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com