ঘুষের টাকাসহ হাতেনাতে আটক চমেক কর্মচারী
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ১৯:৪৮
ঘুষের টাকাসহ হাতেনাতে আটক চমেক কর্মচারী
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

মেডিক্যাল সার্টিফিকেটের জন্য ঘুষের টাকা নেয়ার সময় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের (চমেক) এক কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক।


আটক কর্মচারীর নাম মিলন কান্তি রুদ্র। তিনি চমেক হাসপাতালের উচ্চমান সহকারী।


রবিবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজের পূর্ব গেইট সংলগ্ন কেনটাকি মিনি চাইনিজ রেস্টুরেন্টে ঘুষের টাকা লেনদেনের সময় মিলন কান্তি রুদ্রকে (৪০) আটক করে দুদকের একটি টিম।


দুদক সূত্রে জানা যায়, কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের সাইরার ডেইল এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী আমান উল্লাহকে সন্ত্রাসীরা ৪জুন দেশীয় অস্ত্র দিয়ে আহত করে দোকান লুট করে। এঘটনায় আহত আমান প্রথমে কক্সবাজার জেলা হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ৬জুন পাঠানো হয় চমেক হাসপাতালে।


চমেক হাসপাতালে চিকিৎসা নিয়ে কয়েকদিন আগে বাড়িতে যান তিনি। কিন্তু আইনি সহায়তার জন্য তার একটি মেডিকেল সনদ দরকার হওয়ায় তিনি মিলনের কাছে আসেন।


মিলন প্রথমে সনদের জন্য ২০ হাজার টাকা ঘুষ দাবি করেন এবং ১০ হাজার টাকা অগ্রীম নিয়ে নেন। রবিবার আমান সনদটি নেয়ার জন্য এলে মিলন আরো ১৫ হাজার টাকা দাবি করেন।


খবর পেয়ে দুদকের কর্মকর্তারা রবিবার বিকেল ৪টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজের পূর্ব গেইট সংলগ্ন কেনটাকি মিনি চাইনিজে ঘুষের টাকা লেনদেনের সময় মিলন কান্তি রুদ্রকে (৪০) টাকাসহ হাতেনাতে ধরে ফেলেন।


এব্যাপারে দুদক চট্টগ্রামের সজেকা-১ এর উপ পরিচালক লুৎফল কবির চন্দন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে হাতেনাতে ঘুষের টাকাসহ চট্টগ্রাম মেডিকেলের উচ্চমান সহকারী মিলন কান্তি রুদ্রকে আটক করা হয়েছে।


বিবার্তা/জামাল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com