চট্টগ্রামে জামায়াত-শিবিরের দুই শতাধিক নেতা-কর্মী আটক
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ০৯:২২
চট্টগ্রামে জামায়াত-শিবিরের দুই শতাধিক নেতা-কর্মী আটক
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে এক মোটেল থেকে জামায়াতে ইসলামী ও তাদের ছাত্র সংগঠন ইসলামী ছাত্র শিবিরের দুই শতাধিক নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের পরিকল্পনা করতে এই নেতা-কর্মীরা বৈঠকে জড়ো হয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।


নগরীর স্টেশন রোডর পর্যটন করপোরেশনের মোটেল সৈকতে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের ধরা হয়।


পুলিশ জানিয়েছে, আটক নেতা-কর্মীদের মধ্যে মহানগর জামায়াতের সহকারী সম্পাদক আ জ ম ওবায়দুল্লাহর নাম জানা গেছে। অন্যদের মধ্যে চট্টগ্রাম মহানগরের জামায়াত-শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী রয়েছে।


নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসাইন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মোটেল সৈকতে আমরা অভিযান পরিচালনা করি। সেখান থেকে দুই শতাধিক ব্যক্তিকে আটক করা হয়।


তিনি বলেন, ঈদ পুনঃমির্লনীর নামে তারা সেখানে জড়ো হয়েছিল। তবে তারা পুলিশের কাছ থেকে কোনো ধরনের অনুমতি নেয়নি। আমাদের কাছে সংবাদ ছিল জামায়াত-শিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সেখানে জড়ো হয়ে গোপন বৈঠকে বসেছে।
আটকদের পরিচয় যাচাই-বাছাই চলছে জানিয়ে মোস্তাইন হোসাইন বলেন, তাদের মধ্যে যাদের বিরুদ্ধে আগে মামলা ছিল তাদের গ্রেফতার দেখানো হবে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


পুলিশ বলেছে,‘পারাবার’ নামে একটি সংগঠনের ব্যানারে তারা ঈদ পুনঃমিলর্নী অনুষ্ঠানের আয়োজন করেছিল। সংগঠনটি শিবিরের চট্টগ্রাম মহানগর দক্ষিণের সাংস্কৃতিক শাখা।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com