নওগাঁয় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক নিহত
প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৩:৩৩
নওগাঁয় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক নিহত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে শাহিন (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।


এর আগে ১৭ জুন রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার তালতলী মাদরাসা পাড়ায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত শাহিন উপজেলার বোয়ালিয়া গ্রামের ফজলুর রহমানের ছেলে। ঘটনার পর থেকে হত্যাকারি আমিনুল ইসলাম শ্যামল (৩৫) পলাতক রয়েছে। তিনি শেখপুরা গ্রামের মৃত আব্দুলের ছেলে।


স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ঈদের দ্বিতীয় দিন গত রবিবার (১৭জুন) বিকেলে তালতলী মাদরাসাপাড়ায় ক্যারাম খেলার সময় বোর্ডে গুটি সাজানোকে কেন্দ্র করে নিহত শাহিনের সাথে আমিনুল ইসলামের কথাকাটাকাটি হয়। এরপর স্থানীয়ভাবে এলাকার লোকজন আপোষ করে দেয়। ওইদিন রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে আবারো ফুটবল খেলা দেখতে আসেন শাহিন। খেলা দেখার এক পর্যায়ে শাহিনকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান আমিনুল ইসলাম।


স্থানীয়রা শাহিনকে গুরত্বর আহতাবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা বেগতিক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে শাহিন মারা যান। ঘটনায় নিহতের ভাই শামিম বাদী হয়ে থানায় মামলা করেছেন।


নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার কার হয়েছে। আসামীকে আটকের জোর প্রচেষ্টা চলছে বলে জানান তিনি।


বিবার্তা/আশরাফুল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com