মাদক ব্যবসায়ীদের ঘরবাড়ি ভেঙে দিলো এলাকাবাসী
প্রকাশ : ২২ জুন ২০১৮, ০২:৩৪
মাদক ব্যবসায়ীদের ঘরবাড়ি ভেঙে দিলো এলাকাবাসী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল গ্রামের বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীর ঘরবাড়ি ভেঙে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে তারা ভাংচুর শুরু করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরিবারের লোকজন আশ্রয় নেয় আত্মীয়স্বজনের বাড়িতে।


এলাকাবাসী জানায়, উপজেলার গোহালিয়া বাড়ি ইউনিয়নের সরাতৈল গ্রামের মজিবর, সোনা মিয়া, মোস্তাফাসহ বেশ কয়েকজন ব্যক্তি প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক সেবন ও ব্যবসা চালিয়ে আসছিল। বিষয়টি নজরে আসে তাদের। এসব মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে বৃহস্পতিবার সকালে স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছাত্তার, হেফজুর মাস্টার, ফজলু মিয়া, রায়হানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বৈঠকে বসেন। ওই বৈঠকেই মাদক ব্যবসায়ীদের এলাকা থেকে বিতারিত ও ঘরবাড়ি উচ্ছেদের সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী সকল গ্রামবাসী মিলে দুপুরে তিন ঘণ্টাব্যাপী এ অভিযান চলে। এ সময় মাদক ব্যবসায়ী মোস্তফার দোকান, মজিবর ও সোনা মিয়ার বাড়ি ভাংচুর করা হয়। পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা।


এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছাত্তার জানান, আমাদের গ্রামে যাতে কোনো মাদক সেবক ও মাদক ব্যবসায়ী না থাকতে পারে সে জন্য সকল গ্রামবাসী এক হয়ে এ কাজ করেছি। সোজা কথা আমাদের সরাতৈল গ্রামকে শতভাগ মাদকমুক্ত এলাকা হিসেবে ঘোষণা দিয়েছি।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com