মোরেলগঞ্জে মোকলেছ হত্যাকাণ্ডে মামলা দায়ের
প্রকাশ : ২১ জুন ২০১৮, ০১:৫৬
মোরেলগঞ্জে মোকলেছ হত্যাকাণ্ডে মামলা দায়ের
নিহতের স্ত্রী তাছলিমা বেগমের আহাজারি
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষক মোকলেছ হাওলাদারকে রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। বুধবার সকালে ঘটনাস্থল হোগলাবুনিয়া ইউনিয়নের পূর্বচর হোলাবুনিয়া গ্রামের বটতলা পুলের কাছের একটি সাইক্লোন সেন্টারে পরিত্যাক্ত অবস্থায় মটর সাইকেলটি জব্দ করা হয়।


এর আগে, মঙ্গলবার রাতে নিহতের স্ত্রী তাছলিমা বেগম বাদী হয়ে ১৬ জনের বিরুদ্ধে মোরলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আলমগীর কবির জানান, মোকলেছ হত্যার ঘটনায় মঙ্গলবার রাতে মামলা রেকর্ড করা হয়েছে। এজাহার নামীয় আসামি রয়েছেন ১৬ জন। এছাড়াও অজ্ঞাত নামা আসামি রয়েছেন ৮/৯জন। এ মামলার কোনো আসামি এখনো আটক হয়নি।


তবে এই হত্যাকাণ্ডে ব্যবহৃত হয়েছে এমন সন্দেহে এজাহার নামীয় ১০ নম্বর আসামি সিদ্দিক হাওলাদারের ছেলে মিজান হালাদার (২৮)’র মটরসাইকেলটি পরিত্যাক্ত অবস্থায় জব্দ করা হয়েছে। মামলার প্রধান আসামি পূর্ব চরহোগলাবুনিয়া গ্রামের ওয়াহেদ আলী হাওলাদারের ছেলে খলিল হাওলাদারসহ (৩৫) সকলেই পলাতক রয়েছে।


উল্লেখ্য, গত রবিবার সকালে দিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে রাস্তায় প্রকশ্য দিবালোকে ও জনসম্মুখে নির্যাতন চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় চর-হোগলাবুনিয়া গ্রামের কৃষক মোকলেছ হাওলাদারকে (৫০)।


নিহতের স্ত্রী-সন্তানদের অভিযোগ, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পরিকল্পিতভাবেই হত্যা করা হয়েছে কৃষক মোকলেছ হাওলাদারকে।


বিবার্তা/রাজু/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com