প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ
প্রকাশ : ২০ জুন ২০১৮, ২১:১৩
প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল সদর উপজেলার সুবুদ্ধিডাঙ্গা গ্রামে প্রেমিককে গাছে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার তিনজনের নামে সদর থানায় মামলা হয়েছে।


আসামিরা হলো, সুবুদ্ধিডাঙ্গা গ্রামের আজাদ মিনার ছেলে রফিকুল মিনা (৩০), হালিম মিনার ছেলে শাহজালাল মিনা (২৩) এবং আজগর মিনার ছেলে মাসুম মিনা (২৫)।


আসামিরা গত মঙ্গলবার রাতে নড়াইল সদর উপজেলার ডাঙ্গাসিঙ্গীয়া গ্রামের ওই মেয়েটিকে গণধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।


মামলার বিবরণে ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে প্রেমিক হবখালী গ্রামের শাকিব প্রেমিকা অষ্টম শ্রেণীর ছাত্রীকে সঙ্গে নিয়ে যশোর থেকে নড়াইলে আসছিলেন। পথিমধ্যে নড়াইলের হবখালী আদর্শ কলেজ এলাকায় অটোবাইক থেকে নেমে যায় তারা।


রাত ৯টার দিকে মাসুমের দোকানের কাছে পৌঁছালে ৮-৯ জন লোক তাদের (প্রেমিক-প্রেমিকা) পথরোধ করে। স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে নেয়ার কথা বলে তাদের হবখালী বাজারের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে এলাকার কয়েকজন যুবক।


একপর্যায়ে অভিযুক্ত রফিকুল মিনা, শাহজালাল মিনা ও মাসুম মিনা হবখালী কলেজ এলাকায় প্রেমিককে গাছে বেঁধে রেখে পাটক্ষেতে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ করে। শুধু তাই নয়; দুর্বৃত্তরা মেয়েটির বুক, মুখ ও হাতের বিভিন্ন অংশে জখম করে।


গণধর্ষণের পর আসামিরা হুমকি দেয়-বিষয়টি কাউকে জানালে তারা ইন্টারনেটে ছেড়ে দেবে। প্রায় তিন ঘণ্টা ধরে গণধর্ষণের কারণে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে অভিযুক্তরা তাকে ক্ষেতের মধ্যে ফেলে রেখে চলে যায়। রাত ১২টার দিকে প্রেমিকসহ স্থানীয় তিনজন ভুক্তভোগী মেয়েটিকে উদ্ধার করে সুবুদ্ধিডাঙ্গা গ্রামে শাকিলের বাড়িতে নিয়ে যান।


পরে পুলিশ এসে প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার করে নড়াইল সদর থানায় নেয়।


গণধর্ষণের ঘটনায় এলাকাবাসীসহ বিভিন্ন বেসরকারি সংগঠন অভিযুক্তদের দ্রুত গ্রেফতারসহ যথাযথ বিচার দাবি করেছেন। নির্যাতিত মেয়েটি নড়াইলের লোহাগড়া উপজেলায় নানাবাড়িতে থেকে অষ্টম শ্রেণীতে পড়ালেখা করছে।


সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আ.ফ.ম মশিউর রহমান বাবু বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।


নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


বিবার্তা/শরিফুল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com