লক্ষ্মীপুরে তিন বাস কাউন্টারের জরিমানা
প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১৪:৫৮
লক্ষ্মীপুরে তিন বাস কাউন্টারের জরিমানা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে লক্ষ্মীপুরে তিন বাস কাউন্টারের জরিমানা করা হয়েছে। এ সময় রয়েল কোচ নামে আরো একটি বাস কাউন্টার সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়।


লক্ষ্মীপুর বাস টার্মিনাল এলাকায় মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহজাহান আলী। সঙ্গে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নিবার্হী ম্যাজিস্ট্রেট খবিরুল আহসান।


সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে দুরপাল্লার বাস কাউন্টারগুলো যাত্রীদের কাছ থেকে ৫০-১০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ভাড়া আদায় করছে। এমন অভিযোগে বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে শাহী সার্ভিস, ইকোন সার্ভিস ও জোনাকী সার্ভি সহ তিনটি কাউন্টারের পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।


এদিকে অভিযান চলাকালে রয়েল কোচ সার্ভিসের লোকজন কাউন্টার ছেড়ে পালিয়ে যায়। তাই ওই কাউন্টারটি সাময়িক সময়ের জন্য বন্ধ করে দেয়া হয়। এছাড়া বাকি কাউন্টারগুলোকে অতিরিক্ত ভাড়া আদায় না করার জন্য সতর্ক করা হয়।


সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহজাহান আলী বলেন, ঈদে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে ৩ বাস সার্ভিসকে জরিমানা করা হয়েছে এবং বাকিদের সতর্ক করা হয়েছে।


বিবার্তা/ফরহাদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com