ঈদের আগে দুই ‘মাদক ব্যবসায়ী’ নিহত
প্রকাশ : ১৫ জুন ২০১৮, ১৪:৫১
ঈদের আগে দুই ‘মাদক ব্যবসায়ী’ নিহত
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চারিদিকে ঈদের সাজ সাজ রবে ব্যস্ত সাধারণ মানুষ আর এই সময় আজ দুই জেলায় দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তাদের মধ্যে একজন বগুড়ায় অন্যজন শরীয়তপুরে নিহত হয়।


বগুড়া শহরের মালগ্রাম ছিলিমপুর নতুন রাস্তায় রেজাউল করিম ওরফে ডিপজল(৩৮) নামের এক ‘মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ’ মৃতদেহ পাওয়া গেছে।


বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে শহরের মালগ্রাম ছিলিমপুর নতুন বাইপাস এলাকা হতে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে বগুড়ার পুলিশ প্রশাসন।


পুলিশ জানায়, নিহত ডিপজল শহরের মালগ্ৰাম উত্তর পাড়ার আব্দুল মান্নানের ছেলে। সে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের মধ্যে অন্যতম। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় মোট ১০ টি মামলা রয়েছে ।


জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, রাত ২টায় দুর্বৃত্তদের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদ পেয়ে সদর থানা পুলিশের কয়েকটি টহল টিম সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এবং অফিসার ইনচার্জ বগুড়া সদর থানাসহ দ্রুত সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ এবং গুরুতর আহত অবস্থায় দেখে দ্রুত উদ্ধার করে শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান এবং তিন রাউন্ড গুলি এবং ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।


হাসপাতালে নেয়ার পর পকেটে থাকা আইডি কার্ড দেখে তাকে মাদক ব্যবসায়ী ডিপজল হিসেবে সনাক্ত করা হয়।


পুলিশ জানিয়েছে, তার নাম রেজাউল করিম ওরফে ডিপজল(৩৮)। পিতার নাম মোঃ আব্দুল মান্নান বাড়ি বগুড়া শহরের মালগ্রাম উত্তর পাড়ায়। তার বিরুদ্ধে সদর থানায় মাদক, অস্ত্র, বিশেষ ক্ষমতা আইনে মোট ১০টি মামলা রয়েছে। তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের মধ্যে সে অন্যতম এবং এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত ছিল।


এদিকে, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রুহুল আমিন বাঘা (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত রুহুল আমিন মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ।


বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ভদ্রচাঁদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন বাঘা উপজেলার চর বিষুগাঁও গ্রামের মোসলেম বাঘার ছেলে।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা ডিবি পুলিশ ভদ্রচাঁদ এলাকায় অভিযান চালায়। এ সময় রুহুল আমিন উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই নিহত হয় মো. রুহুল আমিন বাঘা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।


শরীয়তপুর পুলিশ সূত্রে জানা যায়, রুহুলের বিরুদ্ধে থানায় মাদকসহ ছয়টি মামলা রয়েছে।


বিবার্তা/শারমিন/শাহনাজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com