লক্ষ্মীপুরে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৫:৪৮
লক্ষ্মীপুরে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে ফজলে রাব্বি ইদ্রিস নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সুমন হোসেন রিকু’র বিরুদ্ধে।


বুধবার দুপুরে লক্ষ্মীপুরের রাখালিয়া বাজার সংলগ্ন মোল্লা বাড়ির দরজা নামক স্থানে এ ঘটনা ঘটে। পরে আহত ব্যবসায়ীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।


আহত ব্যবসায়ী ইদ্রিস রাখালিয়ার খন্দকারপুর এলাকার মৃত হাসানুজ্জামানের ছেলে এবং ওই বাজারের আল মদিনা ফার্নিচারের মালিক। অভিযুক্ত সুমন ওই এলাকার শহিদ উল্লার ছেলে এবং স্থানীয় মাদকসেবী বলে জানা যায়।


স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরে সুমন তার লোকজন নিয়ে ব্যবসায়ী ইদ্রিসের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছে। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ইদ্রিসের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে তারা। এক পর্যায়ে ঘটনার সময় বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে সুমনের নেতৃত্বে স্থানীয় মান্নান, মানিকসহ ৭/৮জন লোক দেশীয় অস্ত্রসন্ত্র নিয়ে ব্যবসায়ী ইদ্রিসের উপর হামলা চালায়। এক পর্যায়ে তাকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে ইদ্রিসকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।


হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী ইদ্রিস বলেন, মাদক সেবনের টাকার জন্য সুমন আমার কাছে ৫০ হাজার টাকা দাবি করে। দাবিকৃত টাকা না দেয়ায় লোকজন নিয়ে আমাকে এলোপাতাড়ি কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।


এ ব্যাপারে যোগাযোগ করেও অভিযুক্ত সুমন হোসেন রিকুর বক্তব্য পাওয়া যায়নি।


লক্ষ্মীপুর সদর থানার ওসি লোকমান হোসেন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে আসেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/ফরহাদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com