বর্তমান সরকার জনকল্যাণ মুখী : শিল্পমন্ত্রী
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৭:৫৩
বর্তমান সরকার জনকল্যাণ মুখী : শিল্পমন্ত্রী
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকারকে জনকল্যাণ মুখী দাবি করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সরকার এসডিজি বাস্তবায়নে দেশকে উন্নত মধ্যম আয়ের দেশে উন্নীত করতে উন্নয়নমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এর প্রমাণ আজকের হতদরিদ্র বেকার নারীদের মাঝে সেলাইমেশিন বিতরণ।


রবিবার সকাল ১১টায় ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে নলছিটি মডেল সোসাইটির উদ্যোগে ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে হতদরিদ্র বেকার যুব নারীদের মাঝে সেলাইমেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শিল্পমন্ত্রী বলেন, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে চিকিৎসা সেবা আজ ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে। আগামীতেও যাতে সরকার ক্ষমতায় থাকতে পারে, সে দিকে নজর রাখতে হবে। তাহলেই উন্নয়নমূলক কাজের মাধ্যমে মানুষের ভাগ্য উন্নয়ন করা সম্ভব হবে। তিনি এসডিজি বাস্তবায়নে দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণের জন্য বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান।


এনএমএস এর চেয়ারম্যান আব্দুল কুদ্দুস তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নলছিটি মডেল সোসাইটির নির্বাহী পরিচালক খলিলুর রহমান মৃধা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস লস্কর ও উপজেলা নির্বাহী অফিসার মো. আশ্রাফুল ইসলাম।


অনুষ্ঠান শেষে ১৮ জন উপকার ভোগীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। এর পর স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ ও নলছিটি পৌরসভায় দুঃস্থদের মাঝে বিজিএফ এর চাল বিতরণ করেন।


বিবার্তা/আমিনুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com